ইতিহাসের সেরা হতে চাইনা- মেসি

0
15
Messi

রাশিয়া বিশ্বকাপের আগে মেসিদের লা লিগার আর মাত্র এক ম্যাচ বাকি আছে। তাই মেসির ধ্যান জ্ঞান এখন রাশিয়া বিশ্বকাপ হওয়ার কথা। রাশিয়া বিশ্বকাপ নিয়েই কথা বলছিলেন আর্জেন্টিনার তারকা। কিন্তু কথায় কথায় চলে এলেন নেইমার। কথা উঠল রোনালদো নিয়েও।

মেসি যখন যেখানেই কথা বলুক তাকে রোনালদোকে নিয়ে কথা বলতে হয়। নেইমারও চলে আসেন আলোচনায়। বিশ্বকাপের আগে একটি সম্প্রচার মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তাই চলে এলো দু’জনের নাম। বিশ্বকাপে মেসি নিজের দল, লক্ষ্য নিয়ে কথা বলেছেন। বলেছেন রোনালদো-নেইমারকে নিয়েও।

নেইমারের পিএসজি ছেড়ে রিয়ালে যাওয়ার গুঞ্জন অনেকদিন থেকেই সবর। বার্সা বা নেইমারের বার্সা সতীর্থরা এ নিয়ে তেমন কোন কথা বলেননি। তবে এবার মেসি জানালেন, সাবেক সতীর্থকে রিয়ালের জার্সিতে দেখা হবে ভয়াবহ ব্যাপার।

তিনি বলেন, ‘এটা ভয়াবহ হবে। নেইমার মানে এখনো বার্সেলোনা। সে এখানে লিগ এবং চ্যাম্পিয়নস লিগ জিতেছে। সে রিয়ালে গেলে এটা সবার জন্যই হবে বড় ধাক্কা হবে। নেইমার রিয়ালে গেলে দলটি আরো শক্তিশালী হবে। এটা সেও জানে।’ এছাড়া মেসিদের জন্য এবারের বিশ্বকাপ শিরোপা জেতা খুব গুরুত্বপূর্ণ বলে মনে করেন তিনি। তবে আর্জেন্টিনা বিশ্বকাপে ভালো না করলেও দলের হয়ে খেলে যাবেন বলে জানান মেসি।

মেসি সম্প্রচার মাধ্যমটির সঙ্গে আলাপকালে তার রিয়াল মাদ্রিদের প্রতিদ্বন্দ্বী রোনালদো নিয়েও কথা বলেছেন। পর্তুগিজ তারকার সঙ্গে তার কোন প্রতিযোগিতা নেই বলেও জানিয়েছেন বার্সা তারকা। তিনি বলেন, ‘আমি ইতিহাসের সেরা হতে আগ্রহী নই, এমন ইঙ্গিত আমি কখনো দেইনি। আমি সেরা হওয়ার জন্য কারো সঙ্গে প্রতিযোগিতা করি না।’