এবার প্রজাপতির পোশাকে ঐশ্বরিয়া

0
16
Ash
টানা সতেরো বছরের মতো লাল গালিচায় হাঁটলেন ঐশ্বরিয়া রাইবচ্চন। অভিনেত্রীর কানে উপস্থিতি প্রতিবারই ভিন্ন মাত্রা দেয়। ভিন্নধর্মী পোশাক আর মেকআপ হয়ে ওঠে আলোচনার বিষয়। এবারও ব্যতিক্রম নয়, আগের দুই দিন দীপিকা পাড়ুকোন, কঙ্গনা রানাওয়াতসহ অন্য ভারতীয় অভিনেত্রীরা লাল গালিচায় হাঁটলেও ঐশ্বরিয়াই আলোচিত হলেন বেশি। কারণ তাঁর প্রজাপতি পোশাক! ছড়ানো অবস্থায় পোশাকটিতে অ্যাশকে দেখতে প্রজাপতির মতোই লাগছিল বটে। অভিনেত্রী পরেছিলেন বেগুনি রঙের পোশাক। বেগুনি তাঁর প্রিয় রং। এর আগে বেগুনি লিপস্টিক মেখে সমালোচিত হয়েছিলেন। তবে এবার উল্টো, সামাজিক যোগাযোগ মাধ্যমে তাঁর পোশাকের প্রশংসাই জুটছে বেশি। অভিনেত্রীর প্রজাপতি পোশাকটির নকশা করেছেন দুবাইভিত্তিক ডিজাইনার মাইকেল সিনকো।

একটি বহুজাতিক বিজ্ঞাপনী সংস্থার হয়ে কানে আমন্ত্রিত হয়েছিলেন ঐশ্বরিয়া। আল্ট্রা ভেলভেট, মিডনাইট ব্লু ও লাল সুতার কাজ করা পোশাকটির ঝুল ২০ ফুট, যা ঐশ্বরিয়াকে প্রজাপতির চেহারা দিয়েছে। পোশাকটি তৈরি করতে সময় লেগেছে তিন হাজার ঘণ্টারও বেশি।

প্রাথমিকভাবে পোশাকটি তৈরি করা হয়েছিল অন্য একটি প্রদর্শনীর জন্য। কিন্তু পছন্দ হওয়ায় নিজের মতো করে বেশ কিছু বদল করে নেন ঐশ্বরিয়া।