নতুন দলে আত্মবিশ্বাসী সাকিব

0
61
Shakib Al Hasan

আর একদিন পরেই পর্দা উঠছে বিশ্ব ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় ঘরোয়া আসর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১১তম আসর। শেষ মুহূর্তে নিজেদের চাঙ্গা করে তুলতে কঠোর অনুশীলন করছে ক্রিকেটাররা। এবারের আসরে সানরাইজার্স হায়দ্রাবাদের জার্সি গায়ে মাঠে নামবে বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আর নতুন দলে তিনি অনেক আত্মবিশ্বাসী। সাকিবকে পেয়ে বেশ মেতেছে সানরাইজার্স। তাকে নিয়ে ফ্র্যাঞ্চাইজিটির উচ্ছ্বাস দেখা যাচ্ছে তাদের সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতেও। বৃহস্পতিবার সকালে সাকিব আল হাসানকে নিয়ে ফেসবুক পেইজে আরো একটি ভিডিও প্রকাশ করেছে সানরাইজার্স হায়দ্রাবাদ।

ঐ ভিডিও বার্তায় সাকিব বলেন, ‘হায়দ্রাবাদে দারুণ উপভোগ করছি। অনুশীলনে নামার শুরুতে নার্ভাস ছিলাম। কিন্তু অনুশীলনের পর এখন আমি অনেক আত্মবিশ্বাসী। এটি খুব ভালো একটি সেশন ছিল। আশারাখি এই আত্মবিশ্বাস আগামী দিনগুলোতেও আমরা কাজে লাগাতে পারবো। সবাই আমাদের সমর্থন জুগিয়ে যাবেন, আপাতত এটুকুই বলতে পারি। আমরা ভালো একটা দল পেয়েছি এবং আমরা ভালোভাবে সামনের এগিয়ে যেতে পারবো।’

এর আগে আইপিএলের বড় মঞ্চে দীর্ঘ সাত বছর ধরে কলকাতার জার্সিতে খেলেছিলেন সাকিব। কলকাতার দুইটা শিরোপা জয়ের স্কোয়াডেও ছিলেন সাকিব। পুরো আইপিএলে ক্যারিয়ারে যাদের সাথে ছিল তাদের ছেড়ে এবার নতুন দলের সাথে শুরু সাকিবের পথচলা শুরু। তাই নতুন দলে সাকিব যেমন চাইবে নিজেকে উজাড় করে দিতে তেমনি সাবেক চ্যাম্পিয়ন সানরাইজার্সও চাইবে সাকিব দলের জয়ে অবদান রাখুক।

জানুয়ারিতে ইনজুরিতে পড়ে দীর্ঘ দুই মাসের মত বাইশ গজের বাহিরে ছিলেন সাকিব। ফলে ক্রিকেটে ফিরে নিজেকে ঝালিয়ে নিতে অনেক পরিশ্রম করছেন এই তারকা। তবে সানরাইজার্সের দেওয়া ভিডিওতে দেখা যায় তিনি মাঠে নামতে অনেকটাই প্রস্তুত এবং দৃঢ়প্রত্যয়ী।

রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে আগামী ৯ এপ্রিল রাজস্থান রয়্যালসের বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের আইপিএল শুরু করবে সাকিবের সানরাইজার্স হায়দ্রাবাদ।